• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৩১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে সেবাইতদের প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হোসেনপুরে তীব্র গরমে ক্লাসেই অসুস্থ ৩০ শিক্ষার্থী জেমসের টাকা বাড়লেও স্থাবর সম্পদ কমে গেছে, অন্যজনের স্ত্রীর আয় বেশি দলীয় প্রতীকে দুই প্রার্থী দাঁড়িয়েছেন করিমগঞ্জে বিএনপি নেতাদের নির্বাচনী ভিডিও কেন্দ্রের নজরে পাকুন্দিয়ায় মিথ্যা ও সম্মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করিমগঞ্জে ৮ প্রার্থীর ৪ জনই আওয়ামী লীগের ‘আল্লাহ বাবাকে মাফ কর বাবাকে চিকিৎসা করাও’ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাপ্রশাসন ২৫২ বছরে পদার্পণ কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম

হোসেনপুরে ৫ নারী জয়িতাকে সংবর্ধনা

# উজ্জ্বল কুমার সরকার :-
কিশোরগঞ্জের হোসেনপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে ৫ নারী জয়িতাকে সংবর্ধনা দেওয়া হয়েছে।
এ উপলক্ষে ৯ ডিসেম্বর শনিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে জয়িতাদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অনিন্দ্য মন্ডলের সভাপতিত্বে ও নাজির রাফিউল হক সুমনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তানভীর হাসান জিকো, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুহাম্মদ জিয়াউর রহমান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক এস এম জহির রায়হান, প্রধান শিক্ষক কাজী আছমা বেগম, বিশ্বজিৎ সরকার, হোসেনপুর মডেল প্রেক্লাবের সভাপতি এস এম তারেক নেওয়াজ, শিক্ষার্থী মোনতাহাজ্জামান সারা প্রমুখ।
পরে ৫টি ক্যাটাগরিতে অর্থনৈতিক সাফল্য অর্জনকারী নারী সাবিকুন্নাহার শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী তাহমিনা নার্গিস, সফল জননী নারী ফাতেমা খাতুন, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী হাফসা আক্তার ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন কানিজ ফাতেমা জেসমিন ক্রেস্ট ও সনদপত্র প্রদান করে সংবর্ধনা দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *